চট্টগ্রাম অনলাইন প্রেস ক্লাবের উদ্যোগে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন আগামী ২২ ফেব্রুয়ারী-২০১৮

চট্টগ্রাম অনলাইন প্রেস ক্লাবের উদ্যোগে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন আগামী ২২ ফেব্রুয়ারী-২০১৮

চট্টগ্রাম অনলাইন প্রেস ক্লাবের উদ্যোগে ‘মহান আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদ্যাপন ও ডিজিটাল বাংলাদেশ নির্মাণে অনলাইন গণমাধ্যমের ভূমিকা’ শীর্ষক আলোচনা সভা আগামী ২২ ফেব্রুয়ারি বৃহস্পতিবার বিকাল ৩ ঘটিকায় চট্টগ্রাম প্রেস ক্লাবের ইঞ্জিনিয়ার আবদুল খালেক মিলনায়তনে অনুষ্ঠিত হবে।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন- চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান আবদুচ ছালাম।

অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন- ক্লাবের সভাপতি অধ্যক্ষ মুকতাদের আজাদ খান।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন- সন্দ্বীপ এসোসিয়েশন চট্টগ্রামের সাধারণ সম্পাদক মোঃ আবু ইউসুফ রিপন।

বিশেষ বক্তা হিসেবে উপস্থিত থাকবেন- চট্টগ্রাম সিটি কর্পোরেশনের ২১ নম্বর জামাল খান ওয়ার্ডের  কাউন্সিলর শৈবাল দাশ সুমন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন যথাক্রমে- চট্টগ্রাম জেলা রোলার স্কেটিং (সিজিকেএস) কমিটির সাধারণ সম্পাদক মোঃ আবদুর রশিদ লোকমান, বঙ্গবন্ধু গবেষনা কেন্দ্রের সভাপতি ড. ফয়সাল কামাল, চট্টগ্রাম দক্ষিন জেলা আওয়ামী যুবলীগের কার্যনির্বাহী সদস্য এম.এ. রহিম, বঙ্গবন্ধু পেশাজীবি পরিষদ চট্টগ্রাম মহানগরের যুগ্ম আহ্বায়ক মোঃ আবছারুল হক ও চট্টগ্রাম রিপোর্টার্স ইউনিটির কোষাধ্যক্ষ মোঃ নুরুল কবির।

ক্লাবের সাধারণ সম্পাদক অধ্যাপক এ.বি.এম মুজাহিদুল ইসলাম বাতেনের সঞ্চালনায় বক্তব্য রাখবেন- সহ সভাপতি এম রেজাউল করিম ও সাইদুল হাসান মিঠু ।

উল্লেখিত স্থানে যথাসময়ে সংশ্লিষ্ট সকলকে উপস্থিত থেকে সামগ্রিক আয়োজনকে প্রাণবন্ত করে তোলার জন্য অনুরোধ জানিয়েছেন মহান আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদ্যাপন কমিটির আহ্বায়ক ও ক্লাবের সহ-সাধারণ সম্পাদক রাজীব রাহুল।

Leave a Reply