চোখ মুখ বেঁধে মাদ্রাসা শিক্ষককে নির্যাতন

Human Chain by Anjuman Ashekane Mostafa(sm)

নগরীতে হেফজখানা শিক্ষককে অপহরণের পর চোখ মুখ বেঁধে নির্যাতনের অভিযোগ উঠেছে । নির্যাতনের শিকার মাদ্রাসা শিক্ষকের নাম মো. আবু হানিফ।

রোবার (১৬ জুলাই) বিকাল ৪টায় চট্টগ্রাম প্রেসক্লাব চত্বরে প্রতিবাদ সভা ও মানববন্ধন কর্মসূচী পালন করে আশেকানে মোস্তফা (দ.) তরুণ পরিষদ শের শাহ্ শাখা।

আঞ্জুমানে আশেকানে মোস্তফা (দ.) বাংলাদেশ পরিচালিত শের শাহ্ কলোনী শাহ্ আমিনিয়া মাদ্রাসা হেফজখানার শিক্ষক ও আশেকানে মোস্তফা (দ.) তরুণ পরিষদ শের শাহ্ শাখার সভাপতি আলহাজ্ব হাফেজ মো: আবু হানিফকে গত ১১ জুলাই মঙ্গলবার হত্যার উদ্দেশ্যে জঙ্গি গোষ্ঠীর সন্ত্রাসী বাহিনী অপহরণ করে চোখ মুখ বেঁধে নির্মমভাবে নির্যাতন চালায়। অপহরণের ৫/৬ ঘন্টা পরে মৃত মনে করে তাকে রাস্তায় ফেলে যায়।

এদিকে  শিক্ষক আবু হানিফের অপহরণ ও নির্মম নির্যাতনের প্রতিবাদ এবং ঘটনার সুষ্ঠু তদন্ত পূর্বক অবিলম্বে উক্ত জঙ্গি সন্ত্রাসীদের গ্রেফতারের দাবি জানান মাদ্রাস শিক্ষকগণ।

সভায় উপস্থিত থেকে বক্তব্য রাখেন আঞ্জুমানে আশেকানে মোস্তফা বাংলাদেশের সহ-সভাপতি শাহজাদা আশিকুর রহমান হাশেমী, সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব মাওলানা শিব্বির আহমদ ওসমানী, আলহাজ্ব শাহ্ আলম, আলহাজ্ব খয়রাতি মিয়া, শাহজাদা কাজী সাজেদুর রহমান হাশেমী, মুহাম্মদ নুরুল আক্তার, হাফেজ জাফর আহমদ, এ.বি.এম. কাউসার সিদ্দিকী, মুহাম্মদ জাহাঙ্গীর আলম, মুহাম্মদ তসলিম উদ্দিন, মুহাম্মদ আজিজ, এস.এম. আমান বিল্লাহ, মুহাম্মদ রবিউল আলম, মুহাম্মদ জাহেদ, মুহাম্মদ সেলিমসহ আঞ্জুমানে আশেকানে মোস্তফা (দ.) বাংলাদেশ ও আশেকানে মোস্তফা (দ.) তরুণ পরিষদের নেতৃবৃন্দ।

 

Leave a Reply