শাকিব খানকে অবাঞ্ছিত ঘোষণা,বিস্মিত অপু বিশ্বাস !!

Shakib -Apu Biswas

ঢালিউডের শীর্ষনায়ক শাকিব খানকে গত শুক্রবার বিকেলে এফডিসিতে অবাঞ্ছিত ঘোষণা করে চলচ্চিত্র সংশ্লিষ্ট ১৮টি সংগঠন নিয়ে গঠিত চলচ্চিত্র ঐক্যজোট। আর এই সংবাদে বেশ বিস্মিত হয়েছেন শাকিব খানের সহধর্মিনী ও ঢাকাই ছবির জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাস।

তিনি মানবজমিনকে বলেন, চলচ্চিত্রঙ্গনে যা শুরু হয়েছে তা মোটেও আমাদের জন্য সুখকর কোনো সংবাদ না। সামনে ঈদ। আর এরমধ্যে শাকিবকে কোনো সতর্কতামূলক নোটিশ না দিয়ে সরাসরি অবাঞ্ছিত ঘোষণার খবরে বিস্মিত হওয়ার পাশাপাশি কষ্ট পেয়েছি। হঠাৎই একজন শিল্পীর শিল্পী সমিতির সদস্যপদ বাতিল করাও উচিত  না। আর শাকিব খান তো শিল্পী সমিতিতে দুবারের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছেন। তাই চলচ্চিত্র সংশ্লিষ্টদের বিষয়টি আরো ভেবে দেখার অনুরোধ করব।

এদিকে শাকিব খান বর্তমানে ‘চালবাজ’ ছবির কাজে লন্ডনে রয়েছেন। তবে সেখানে শুটিং অনুমতিসহ নানা বিষয়ে ঝামেলা হবার কারণে আগামী ২৬শে জুন ঢাকায় ফেরার কথা রয়েছে তার। উল্লেখ্য, চলচ্চিত্র সংশ্লিষ্ট ১৮টি সংগঠন নিয়ে গঠিত চলচ্চিত্র ঐক্যজোট চিত্রনায়ক ফারুক সম্পর্কে কটুক্তি করার রেশ ধরেই শাকিব খানকে অবাঞ্ছিত ঘোষণা করে। তবে শাকিব খান জানিয়েছেন, কোথাও ভুল বোঝাবুঝি হচ্ছে। আমি কারও নাম ধরে এ ধরনের মন্তব্য করি নাই।

এদিকে পরিচালক ও অভিনেতা নাদের চৌধুরীর সদস্যপদও খারিজ করার বিষয়ে ঘোষণা দিয়েছেন চলচ্চিত্র ঐক্যজোটের নেতারা। শুক্রবার চলচ্চিত্র সংশ্লিষ্ট ১৮টি সংগঠনের এ ঘোষণার সময় উপস্থিত ছিলেন ফারুক, আলমগীর, অঞ্জনা, রোজিনা, রিয়াজ, মিশা সওদাগর, মুনমুন, জায়েদ খান, পপি, নিঝুম রুবিনা, পরিচালক বদিউল আলম খোকন, মুশফিকুর রহমান গুলজার, শাহীন সুমন, খোরশেদ আলম খসরুসহ চলচ্চিত্র ঐক্যজোটের আরও অনেকে।

মানবজমিন

Leave a Reply