থলের বিড়াল বেরিয়ে আসছে আ’লীগের: রিজভী

Ruhul Kabir Rizvi

বিরোধীদলের নেতাকর্মীদের হত্যা করা ও মিথ্যা মামলা দিয়ে হয়রানি-নির্যাতনে অত্যন্ত পারদর্শী আওয়ামী লীগ। আওয়ামী লীগের থলের বিড়াল বেরিয়ে আসছে।

শুক্রবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের সামনে সেবা সংঘ আয়োজিত ‘দুনীর্তিমুক্ত বাংলাদেশ চাই’ শীর্ষক মানববন্ধনে বক্তৃতাকালে এসব কথা বলেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী

তিনি বলেন, মহাজোট সরকার মুখে মুখে গণতন্ত্র ও উন্নয়নের কথা বলে। দেশের মানুষের মাঝে তামাশা সৃষ্টির জন্য সব সময় এসব কথা বলে। তারা লুটপাট, দুর্নীতি ও মানুষ হত্যার উন্নয়ন ভালো জানে।

রিজভী বলেন, ‘আওয়ামী লীগের মন্ত্রী, এমপি, উপদেষ্টারা দেশের বাইরে লক্ষ কোটি টাকা পাচার করেছে। শেয়ার মার্কেট ধ্বংস করে দিয়ে টাকার পাহাড় গড়ে তুলেছে। দুর্নীতি আওয়ামী লীগের ভূষণ, পোশাক। আওয়ামী লীগ ক্ষমতায় থাকাবস্থায় যে টাকা পাচার করেছে তা দিয়ে ১৪/১৫টি পদ্মাসেতু নির্মাণ করা যেত।’

তিনি বলেন, বিএনপি যখন গণতন্ত্র পুনরুদ্ধারের জন্য আন্দোলন করে তখন ক্ষমতাসীনরা বাসে পেট্রোল ঢেলে আগুন দিয়ে মানুষ হত্যা করেছে। আওয়ামী লীগের লোকজনই বলছে আওয়ামী লীগের এক নেতা মনোনয়ন পেতে নিজের বাসে পেট্রোল ঢেলে আগুন দিয়ে পুড়িয়েছে।

এদিকে ভাস্কর্য সরানোর প্রসঙ্গে রিজভী বলেন, মাননীয় প্রধান বিচারপতি মানুষের অনুভূতি বুঝেছেন। যেটা ভালো মনে করেছেন প্রধান বিচারপতি সেই সিদ্ধান্তই নিয়েছেন।

Leave a Reply